ইলেকট্রনিক্স পণ্যের দাম

কেনেডি চার্জার ফ্যানের দাম ২০২৪

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আধুনিক জীবনযাপনের ক্ষেত্রে, আরাম এবং সুবিধা একসাথেই আমাদের দরকার, জ্বলন্ত গ্রীষ্মের দিন হোক বা একটি গরম ঠাসা সন্ধ্যা, একটি ভাল ফ্যান সমস্ত পার্থক্য করতে পারে। যখন নিখুঁত চার্জার ফ্যান খোঁজার কথা আসে, তখন বাংলাদেশের বেশিরভাগ ক্রেতারা প্রায়ই কেনেডি চার্জার ফ্যান পছন্দ করেন। এই পোষ্টের মাধ্যমে আমরা বাংলাদেশে কেনেডি ফ্যানের দামের সম্পর্কের সমস্ত তথ্য আলোচনা করেছি, আপনি যদি কেনেডি চার্জার কেনার কথা ভেবে থাকেন তাহলে অবশ্যই আমাদের এই আর্টিকেলটি আপনাকে অনেক উপযুক্ত তথ্য প্রদান করবে।

কেনেডি চার্জার ফ্যান এর সুবিধা

কেনেডি চার্জার ফ্যানগুলি সাধারণত একটি ব্যাটারি দ্বারা চালিত হয় যা নিয়মিত রিচার্জ করা প্রয়োজন ৷ ফ্যান রিচার্জ করার জন্য প্রয়োজনীয় বিদ্যুতের খরচ স্থানীয় বিদ্যুতের হারের উপর নির্ভর করে। সময়ের সাথে সাথে ব্যাটারি চার্জ করার খরচ একটি নন-রিচার্জেবল ফ্যান চালানোর খরচের সাথে তুলনা কম। আপনি যদি প্রায়শই বিদ্যুৎ বিভ্রাটের সম্মুখীন হন বা বিভিন্ন স্থানে ব্যবহার করা যেতে পারে এমন একটি চার্জার ফ্যানের প্রয়োজন হয়, একটি রিচার্জেবল ফ্যান আরও সুবিধাজনক হতে পারে।

গুগল নিউজে আমাদের ফলো করুন।

কেনেডি চার্জার ফ্যানের দাম


কেনেডি, হোম অ্যাপ্লায়েন্সের ক্ষেত্রে একটি বিখ্যাত ব্র্যান্ড, তার উচ্চ-মানের ভক্তদের সাথে নিজের জন্য একটি বিশেষ স্থান তৈরি করেছে৷ তাদের স্থায়িত্ব, দক্ষতা এবং উদ্ভাবনী বৈশিষ্ট্যের জন্য পরিচিত, কেনেডি ফ্যানরা সারা বাংলাদেশের পরিবারের জন্য সর্বোত্তম শীতল সমাধান অফার করে। বিভিন্ন চাহিদা এবং পছন্দ পূরণকারী মডেলের বিচিত্র পরিসরের সাথে, কেনেডি নিশ্চিত করে যে প্রতিটি স্থান এবং বাজেটের জন্য একটি ফ্যান আছে।

কেনেডি চার্জার ফ্যানের মডেলদাম
Kennede Solar Fan 12 Inch 5W 12V৳ 1,550
Kennede Rechargeable Fan NH-0012 12 inch৳ 3,850
Kennede rechargeable fan 16 Inch Double Battery৳ 5,490
Kennede KN-2912 Rechargeable Table Fan – 12 Inch৳ 5,100
Kennede Rechargeable Half Stand Fan – 16 Inch – White And Orange৳ 7,500
Kennede KN-2926 Rechargeable Half Stand Fan – 16 Inch৳ 7,500
Kennede KN-2926HR Rechargeable Floor Stand Fan – 16 Inch৳ 10,500
Kennede Rechargeable Fan 2936HRS 16″ ( With Remote)৳ 11,500

এই ফ্যানগুলি নির্ভরযোগ্য পারফরম্যান্স, স্থায়িত্ব এবং শক্তির দক্ষতা প্রদান করে, যা বাজেট-সচেতন ক্রেতাদের জন্য ব্যবহারিক পছন্দ করে তোলে, কেনেডি মিড-রেঞ্জ ফ্যান মডেলগুলি উন্নত বৈশিষ্ট্য এবং পারফরম্যান্স ক্ষমতা প্রদান করে। মসৃণ ডিজাইন থেকে শুরু করে উন্নত প্রযুক্তির ইন্টিগ্রেশন, এই ফ্যানগুলি সাশ্রয়ী মূল্যে থাকাকালীন শীতল করার অভিজ্ঞতাকে উন্নত করে ৷

কেনেডি চার্জার ফ্যান এর বৈশিষ্ট

  1. কেনেডি ফ্যানের সাথে একত্রিত বৈশিষ্ট্য এবং প্রযুক্তির জটিলতা সরাসরি এর দামকে প্রভাবিত করে। রিমোট কন্ট্রোল অপারেশন, টাইমার সেটিংস এবং শক্তি-দক্ষ মোটরগুলির মতো উন্নত বৈশিষ্ট্যগুলির সাথে সজ্জিত মডেলগুলি সাধারণত অতিরিক্ত সুবিধা এবং কার্যকারিতার কারণে তাদের অফার করে বেশি দাম দেয়।
  2. একটি ফ্যানের আকার এবং শক্তিও এর দাম নির্ধারণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। বৃহত্তর বায়ুপ্রবাহ ক্ষমতা এবং উচ্চ শক্তি খরচ সহ বড় ফ্যানগুলির দাম ছোট, আরও কমপ্যাক্ট মডেলের চেয়ে বেশি হতে পারে যা ছোট জায়গার জন্য ডিজাইন করা হয়েছে।
  3. কেনেডি বিভিন্ন অভ্যন্তরীণ নান্দনিকতা এবং পছন্দ অনুসারে অনুরাগীদের বিভিন্ন ডিজাইন এবং ফিনিশের অফার করে। প্রিমিয়াম ফিনিশ, মসৃণ ডিজাইন এবং আধুনিক নন্দনতত্ত্ব সহ অনুরাগীদের সহজ ডিজাইন এবং স্ট্যান্ডার্ড ফিনিশ সহ তাদের সমকক্ষের তুলনায় বেশি দাম হতে পারে।
  4. ওয়্যারেন্টি কভারেজ এবং বিক্রয়োত্তর পরিষেবার অফার অন্তর্ভুক্ত করা ভক্তদের দামকে প্রভাবিত করতে পারে। ব্যাপক ওয়্যারেন্টি সময়কাল এবং ব্যাপক বিক্রয়োত্তর সমর্থন দ্বারা সমর্থিত মডেলগুলির মূল্য কিছুটা বেশি হতে পারে যাতে তারা গ্রাহকদের প্রদান করে অতিরিক্ত মূল্য এবং মানসিক শান্তি প্রতিফলিত করে।

বাংলাদেশে কেনেডি ফ্যান কিনবেন কোথায়

  • বাংলাদেশে কেনেড ফ্যান কেনার জন্য, ভোক্তারা বিভিন্ন বিকল্পের সন্ধান করতে পারেন, যার মধ্যে রয়েছে অনুমোদিত খুচরা বিক্রেতা, বাংলাদেশে অনুমোদিত খুচরা বিক্রেতা, যেখানে ভোক্তারা ওয়ারেন্টি কভারেজ এবং বিক্রয়োত্তর সহায়তা সহ প্রকৃত পণ্য ক্রয় করতে পারে।
  • ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ কেনেডি ফ্যান অনলাইনে কেনাকাটার জন্য একটি সুবিধাজনক বিকল্প অফার করে, যেখানে মডেলের বিস্তৃত নির্বাচন, প্রতিযোগিতামূলক মূল্য এবং দ্বারে দ্বারে ডেলিভারি পরিষেবা রয়েছে৷

উপসংহার


বাংলাদেশে আপনি বাজেট-বান্ধব কুলিং সলিউশন বা উন্নত বৈশিষ্ট্য সহ একটি প্রিমিয়াম ফ্যান খুঁজছেন কিনা, কেনেডি সমস্ত চাহিদা এবং পছন্দগুলি পূরণ করে ৷ মডেলের বৈশিষ্ট্য, আকার এবং শক্তি, নকশার নান্দনিকতা এবং বিক্রয়োত্তর সহায়তার মতো বিষয়গুলি বিবেচনা করে ক্রেতারা একটি সচেতন সিদ্ধান্ত নিতে পারে এবং বাংলাদেশের কেনেড ভক্তদের সেরা ডিলগুলি আনলক করতে পারে। আপনার নির্দিষ্ট পরিস্থিতিতে সবচেয়ে উপযুক্ত বিকল্প নির্ধারণ করতে বিদ্যুতের খরচ, সুবিধা এবং দীর্ঘমেয়াদী খরচের প্রভাবের মতো বিষয়গুলি মূল্যায়ন করার পরামর্শ দেওয়া হচ্ছে।

প্রিয়াঙ্কা

আমি একজন ব্লগার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও আমার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা। আমার এই ওয়েবসাইটে আপনারা বিভিন্ন জিনিসের দাম সংকান্ত নানান তথ্য জানতে পারবেন।

One thought on “কেনেডি চার্জার ফ্যানের দাম ২০২৪

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।