ইলেকট্রনিক্স পণ্যের দাম

চার্জার ফ্যান এর দাম ২০২৪

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বাংলাদেশের প্রতিনিয়ত লোডশেডিং এর সমস্যা বেড়েই চলেছে। কিছু কিছু পরিবারের ছোট বাচ্চা রয়েছে কারেন্ট চলে গেলে তাদের অনেক সমস্যা হয়ে যায়। বর্তমান আধুনিক যুগে নতুন নতুন জিনিস তৈরি হচ্ছে। অনেকেই কারেন্ট চলে গেলে চার্জার ফ্যান খুঁজে থাকেন। কিন্তু আপনারা চার্জার ফ্যানের সঠিক দাম জানেন না। বাংলাদেশে অনেক উন্নত মানের চার্জার ফ্যান পাওয়া যায়। আজকে আপনাদেরকে ছোট থেকে বড় চার্জার ফ্যানের দাম জানাবো। আপনি যদি বিভিন্ন কোম্পানির চার্জার ফ্যান এর দাম কত জানতে চান তাহলে আমাদের দেওয়া সম্পূর্ন লেখাটি পড়ুন। 

বাংলাদেশে বিভিন্ন কোম্পানির চার্জার ফ্যান রয়েছে। আপনি এই চার্জার ফ্যান সারাদিন কারেন্ট না থাকলেও চালাতে পারবেন। প্রথমে আপনাকে ভালো করে ফুল চার্জ করে রাখতে হবে। কিছু চার্জার ফ্যান ৫ থেকে ৬ ঘন্টা কারেন্ট না থাকলে একা ধারে চলতে থাকবে। আজকে আপনাদের কে ভালো কয়ালিটির চার্জার ফ্যানের মুল্য জানাবো।

গুগল নিউজে আমাদের ফলো করুন।

চার্জার ফ্যান এর দাম কত

অনেকেই আছেন তারা চার্জার ফ্যান কিনতে চাচ্ছেন কিন্তু সঠিক দাম জানেন না। বাজারে কিছু অসৎ ব্যবসায়ি আছে তারা বেশি লাভবান হওয়ার জন্য দাম অনেকটািই বেশি নিয়ে থাকে। আপনি এখন একটি ছোট চার্জার ফ্যান কিনতে চাইলে ২,৮৯০ টাকা থেকে ৪,৭৮০ টাকা পর্যন্ত বাজেট রাখতে হবে। এবং বড় চার্জার ফ্যান কিনতে চাইলে আপনাকে ৫ হাজার থেকে ৮ হাজার টাকা বাজেট রাখতে হবে।

চার্জার ফ্যান এর দাম ২০২৪ ওয়ালটন

অনেকই আছেন ওয়ালটন চার্জার ফ্যান কিনতে চাচ্ছেন। ওয়ালটন চার্জার ফ্যান অনেক ভালো সার্ভিস দিয়ে থাকে। আপনি কারেন্ট না থাকলেও ৫ থেকে ৬ ঘন্টা চালাতে পারবেন। আপনি এই ওয়ালটন চার্জার ফ্যান বাজারে ওয়ালটন সোরুমে পেয়ে যাবেন। আপনি ওয়ালটন চার্জার ফ্যান কিনতে চাইলে আপনাকে ৪ হাজার থেকে সাড়ে ৬ হাজার টাকা বাজেট রাখতে হবে তাহলে আপনি একটি ওয়ালটন চার্জার ফ্যান কিনতে পারবেন। নিচে আপনাদের কে মডেল সহ দাম জানিয়ে দিছি ।

ভিশন চার্জার ফ্যান দাম ২০২৪

অনেকই ভিশন কোম্পানির চার্জার ফ্যান পছন্দ করে থাকে। ভিশন চার্জার ফ্যান গুলো অনেক দিন টিকসই হয়ে থাকে। আপনি চাইলে অনায়েসে কারেন্ট না থাকলে ৪ থেকে ৫ ঘন্টা চালাতে পারবেন। এবং সব রকম চার্জার ফ্যান গুলোতে ৬ মাসের ওয়ারেন্টি দিয়ে থাকে। যে কোন সমস্যা হলে আপনি দোকানে নিয়ে গেলেই ঠিক করে দিবে। আপনি এখন ভিশন ছোট চার্জার ফ্যান কিনতে চাইলে আপনাকে ৩ হাজার থেকে ৫ হাজার টাকা বাজেট রাখতে হবে। এবং ১৪ ইঞ্চি চার্জার ফ্যান কিনতে চাইলে আপনাকে ৫ হাজার টাকা বাজেট রাখতে হবে।

  • ভিশন মিনি চার্জার ফ্যান দাম ১৬০০ টাকা
  • ভিশন ১২ ইঞ্চি চার্জার ফ্যান দাম ৪,৩০০ টাকা
  • ভিশন ১৪ ইঞ্চি চার্জার ফ্যান দাম ৫,০০০ টাকা

ছোট চার্জার ফ্যানের দাম

অনেক সময় একা বাতাস খাওয়ার জন্য আমরা ছোট চার্জার ফ্যান খুঁজে থাকি। বিভিন্ন মডেলের ছোট চার্জার পাওয়া যায়। আপনি চাইলে কম টাকার মধ্যে একটা ছোট চার্জার ফ্যান কিনতে পারবেন। দারাজ থেকে আপনার পছন্দ অনুযায়ী ছোট চার্জার ফ্যান কিনতে পারবেন। এবং যে কোন ইলেক্ট্রিক্যাল দোকান থেকে ছোট ফ্যান কিনতে পারবেন। এই ছোট চার্জার ফ্যান কিনতে হলে আপনাকে ৩০০ টাকা থেকে ১,১০০ টাকা বাজেট রাখতে হবে। তাহলে একটি ভালো মানের ছোট চার্জার ফ্যান কিনতে পারবেন।

সিঙ্গার চার্জার ফ্যানের দাম

চার্জার ফ্যানের অনেক গুলো কোম্পানি রয়েছে। অনেকেই সিঙ্গার কোম্পানির পণ্য ব্যবহার করে থাকে। আজকে আপনাদের কে সিঙ্গার কোম্পানির ফ্যানের দাম জানাবো। আপনি এখন বাজারে একটি সিঙ্গার চার্জার ফ্যান কিনতে চাইলে আপনাকে ২ হাজার থেকে ৫ হাজার টাকা বাজেট রাখতে হবে। তাহলে আপনি আপনার পছন্দ অনুযায়ী ছোট থেকে বড় একটি সিঙ্গার চার্জার ফ্যান কিনতে পারবেন।

ডিফেন্ডার চার্জার ফ্যান এর দাম ২০২৪

বর্তমান সময়ে ডিফেন্ডার চার্জার ফ্যান অনেক ভালো সার্ভিস দিয়ে থাকে। অনেকই এখন ‍ডিফেন্ডার চার্জার ফ্যান দাম খুঁজে থাকে। আজকে আপনাদের কে বিভিন্ন রকমের ডিফেন্ডার কোম্পানির চার্জার ফ্যানের দাম জানাবো, আপনি এখন ডিফেন্ডার চার্জার ফ্যান কিনতে চাইলে ২,৮০০ টাকা থেকে ৫ হাজার টাকা বাজেট রাখতে হবে। নিচে আপনাদের কে ডিফেন্ডার চার্জার ফ্যানের মডেল ও দাম জানিয়ে দিছি।

আরো পড়ুন:- কেনেডি চার্জার ফ্যানের দাম ২০২৪

ডিফেন্ডার চার্জার ফ্যান প্রাইস ইন বাংলাদেশ

মডেলসাইজদাম 
Defender KM-F0082১২ ইঞ্চি ২,৮৫০ টাকা 
Defender DF-5922D ১২ ইঞ্চি ৩,১৬০ টাকা 
Defender 0012 ১২ ইঞ্চি ৪,১২০ টাকা 
Defender KN-2914১৪ ইঞ্চি ৪,৯৯০ টাকা

সুপারস্টার চার্জার ফ্যান এর দাম ২০২৪

বর্তমান সময়ে অনেক ভালো ব্যান্ডের চার্জার ফ্যান পাওয়া যায়। কিন্তু কিছু মানুষের আবার সুপারষ্টার চার্জার ফ্যান খুঁজে থাকে। আপনি যদি এখন সুপারস্টার চার্জার ফ্যান কিনতে চান তাহলে আপনাকে ৩ হাজার থেকে ৫ হাজার টাকা বাজেট রাখলে আপনি একটি সুপারস্টার চার্জার ফ্যান কিনতে পারবেন।

চার্জার ফ্যান কোনটা ভালো

বাংলোদেশে এখন অনেক গুলো চার্জার ফ্যানের কম্পানি রয়েছে। প্রায় সব গুলো অনেক ভালো সার্ভিস দিয়ে থাকে। বাংলাদেশে ওয়ালটন এবং ভিশন কোম্পানি অনেক জনপ্রিয়তা লাভ করেছে। এই কোম্পানির চার্জার ফ্যান গলো ৫ থেকে ৬ ঘন্টা চলে। এই দুই কোম্পানির ফ্যান অনেক ভলো সার্ভিস দেয়। আপনারা চাইলে পছন্দ অনুযায়ী দুই কোম্পানির চার্জার ফ্যান কিনতে পারেন।

কম দামের চার্জার ফ্যান ২০২৪

বাংলোদেশে এখন কম দামে চার্জার ফ্যান পাওয়া যায়। আপনি চাইলে বিভিন্ন কম্পানির কম দামে চার্জার ফ্যান কিনতে পারবেন। অনেকের টাকার সমস্যার কারনে কম দামের চার্জার ফ্যান খুঁজে থাকেন। আজকে আমাদের লেখাটি পড়লে কম দামে চার্জার ফ্যান কিনতে পারবেন। আপিন কম টাকার মধ্যে ২ হাজার থেকে ৩ হাজার টাকা বাজেট রাখলে ভালো মানের কম দামের চার্জার ফ্যান কিনতে পারবেন।

শেষ কথা

আশা করি, আপনি আমাদের সম্পূর্ণ পোষ্ট পড়েছেন। আমরা আপনাদের কে এই পোষ্টের মাধ্যমে চার্জার ফ্যান এর দাম কত সম্পর্কে জানিয়েছি। এই পোষ্টে এর মাধ্যমে বিভিন্ন কোম্পানির চার্জার ফ্যানের তথ্য দিয়েছি। ইতি মধ্যেই আমাদের পোষ্ট পড়ে আপনি বিভিন্ন রকম চার্জার ফ্যানের দাম ও কোন ফ্যান কিনলে ভালো হবে সে সম্পর্কে জানতে পেরেছেন। আমাদের এই পোষ্ট পড়ে ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করে দিন। ধন্যবাদ।

সচরাচর জিজ্ঞাস্য

চার্জার ফ্যান এর দাম কত ?

চার্জার ফ্যান কিনতে চাইলে ২,৮৯০ টাকা থেকে ৪,৭৮০ টাকা পর্যন্ত বাজেট রাখতে হবে। এবং বড় চার্জার ফ্যান কিনতে চাইলে আপনাকে ৫ হাজার থেকে ৮ হাজার টাকা বাজেট রাখতে হবে।

ভিশন চার্জার ফ্যান এর দাম কত ?

ভিশন চার্জার ফ্যান এর দাম ৩ হাজার থেকে ৫ হাজার টাকা

১৪ ইঞ্চি চার্জার ফ্যান এর দাম কত ?

১৪ ইঞ্চি চার্জার ফ্যান এর দাম ৫ হাজার টাকা

ছোট চার্জার ফ্যানের এর দাম কত ?

ছোট চার্জার ফ্যানের এর দাম ৩০০ টাকা থেকে ১,১০০ টাকা

সুপারস্টার চার্জার ফ্যান এর দাম কত ?

সুপারস্টার চার্জার ফ্যান এর ৩ হাজার থেকে ৫ হাজার টাকা

ডিফেন্ডার চার্জার ফ্যান এর দাম কত ?

ডিফেন্ডার চার্জার ফ্যান এর দাম ২,৮০০ টাকা থেকে ৫ হাজার টাকা

সিঙ্গার চার্জার ফ্যানের দাম এর দাম কত ?

সিঙ্গার চার্জার ফ্যানের দাম এর ২ হাজার থেকে ৫ হাজার টাকা

কম দামের চার্জার ফ্যান ২০২৪

২ হাজার থেকে ৩ হাজার টাকা বাজেট রাখলে ভালো মানের কম দামের চার্জার ফ্যান কিনতে পারবেন।

ভিশন ১৪ ইঞ্চি চার্জার ফ্যান এর দাম কত ?

ভিশন ১৪ ইঞ্চি চার্জার ফ্যান এর দাম ৫,০০০ টাকা

প্রিয়াঙ্কা

আমি একজন ব্লগার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও আমার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা। আমার এই ওয়েবসাইটে আপনারা বিভিন্ন জিনিসের দাম সংকান্ত নানান তথ্য জানতে পারবেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।